;
 
For the best experience, open
https://m.sangbad24online.in
on your mobile browser.

গাড়ি থামিয়ে রাস্তার মাঝে ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে তুমুল নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

2 months ago | Web Desk
গাড়ি থামিয়ে রাস্তার মাঝে ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে তুমুল নাচ যুবতীর  ভাইরাল ভিডিও
Advertisement

আজ দেশ জুড়ে ‘কাঁচা বাদাম’ গান সুপার ভাইরাল। দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই মেতেছেন এই গানে। বীরভূমের এক সাধারণ বাদাম বিক্রেতা থেকে আজ তিনি সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি সেলিব্রেটি। আরে এই গানে হাজার হাজার মানুষ রিল বানাতে শুরু করে দিয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারো একটি ‘কাঁচা বাদাম’ গানের ভিডিও ভাইরাল হয়েছে। মাসখানেক আগে ইনস্টাগ্রামে এই ভাইরাল হওয়া ভিডিওর রিভিউ ইতিমধ্যেই প্রায় আড়াই লাখের কাছাকাছি।

Advertisement

সম্প্রতি ইনস্ট্রাগ্রামে ‘কাঁচা বাদাম’ গানের একটি ভিডিও সুপার ভাইরাল হয়েছে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে রাস্তার পাশে গাড়ি থামিয়ে এক মহিলা কাঁচা বাদাম গানে দুর্দান্ত ভঙ্গিমায় নাচছেন। ইতিমধ্যে ইনস্টাগ্রামে এই ভিডিওটি আড়াই লাখের কাছাকাছি ভিউ পেয়ে গেছে। ভিডিওটিতে নৃত্যরত এই মহিলার নাম ভারতী হেগড়ে (Bharati Hegde)।সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ এই মহিলা। ইনস্টাগ্রামে বিভিন্ন রকমের রিল ভিডিও তিনি মাঝেমধ্যেই শেয়ার করেন। প্রসঙ্গত উল্লেখ্য পেশায় তিনি একজন যোগাসন প্রশিক্ষক।

বর্তমানে দেশ ছাড়িয়ে বিদেশেও বীরভূমের সাধারণ বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের কাঁচা বাদামের খ্যাতি ছড়িয়ে পড়েছে। সকলের মুখে মুখে এখন এই গান। কিছুদিন আগেই গোধূলি বেলা মিউজিক কোম্পানির সাথে গানের সত্ত্ব বিক্রির জন্য তিনি দেড় লক্ষ টাকা দিয়ে একটি সেকেন্ড হ্যান্ড গাড়িও কিনেছিলেন। যে গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনা মুখে পড়তে হয় ভুবন বাবুকে। আপাতত দেশে তিনি এক নতুন সেলিব্রিটি। বিদেশের মাটিতে তানজানিয়া, কোরিয়া, আমেরিকার মত দেশে ব্যাপক জনপ্রিয় এই গান। তবে আপাতত এই সেলিব্রিটির ভাইরাল হওয়া গানে যোগা প্রশিক্ষকের রিল সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে।

Advertisement
Tags :