;
 
For the best experience, open
https://m.sangbad24online.in
on your mobile browser.

জনপ্রিয় হিন্দি গানে প্রকাশ্যে রাস্তায় তুমুল নাচ মিঠাই ও তোর্সার, ভাইরাল ভিডিও

2 months ago | Web Desk
জনপ্রিয় হিন্দি গানে প্রকাশ্যে রাস্তায় তুমুল নাচ মিঠাই ও তোর্সার  ভাইরাল ভিডিও
Advertisement

পর্দায় তাঁরা একে অপরের চিরশত্রু। একজন অপরজনের বিরুদ্ধে সর্বদা ষড়যন্ত্র করতে ওস্তাদ। কথা হচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর (Mithai)। এবার রাস্তার ধারে একসাথে হাসিমুখে রিল ভিডিও করতে দেখা গেলেও মিঠাই (Mithai) এবং তোর্সাকে (Torsha)। দুজনের এই ভিডিও দেখে শোরগোল পড়ে গিয়েছে নেট মাধ্যমে। আদতে যে তাঁরা কত ভাল বন্ধু তা প্রকাশিত হয়েছে এই ভিডিওর মাধ্যমে।

Advertisement

View this post on Instagram

Advertisement

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

সবকটি ধারাবাহিককে পিছনে ফেলে একেবারে প্রথম থেকেই শীর্ষে উঠে এসেছে ‘মিঠাই’। ধারাবাহিকে নতুন নতুন চমক দেখার জন্য অপেক্ষা করে থাকেন দর্শকরা। মিঠাই রানীকে যতটা তারা পছন্দ করেন ঠিক ততটাই অপছন্দ কুটনি তোর্সাকে। আসরে প্রিয় বন্ধু সিদ্ধার্থের (Siddhartha) স্ত্রী হিসেবে কিছুতেই মিঠাইকে মেনে নিতে পারেনা তোর্সা। এখন মিঠাইকে জব্দ করতে সিডের দাদা তথা সোমকে (Som) বিয়ে করেছে তোর্সা। সম্পর্কে তোর্সা মিঠাইয়ের বড় জা। মিঠাইকে প্রতি পদে অপমান করতে ব্যস্ত হয়ে থাকে সে।

এবারে পর্দার বাইরে সম্পূর্ণ ভিন্ন চিত্র দেখা গেল। টিভিপর্দায় তাঁদের সম্পর্ক আদায়-কাঁচকলায় হলেও বাইরে তাঁরা একে অপরের ভীষণ ভালো বন্ধু। অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও তন্বী লাহা রায় (Tonni Laha Roy)। রিল ভিডিওর প্রতি মিঠাই রানীর আসক্তির কথা সবার জানা। কখনো আদৃত কখনো ঐন্দ্রিলা আবার ধ্রুবর সঙ্গে জুটি বাঁধেন সৌমিতৃষা। এবার তোর্সার সাথে “ধাগে রে মান কা হে” গানের সঙ্গে নাচ করতে দেখা গেলেও রাস্তায়। তাঁরা দুজনেই শুটিং কস্টিউম পরে রয়েছে। বোঝাই যাচ্ছে শুটিংয়ের ফাঁকে একটু মজা করতে ব্যস্ত দুই অভিনেত্রী।

এই দুজনকে একসাথে দেখে বেশ আপ্লুত নেটিজেন। ভেসে এসেছে মজার মজার মন্তব্য, ‘তোমরা দুজন এভাবেই বন্ধুত্বের সিঁড়ি বেয়ে এগিয়ে যাও।’ কেউ কেউ আবার লিখেছেন, ‘পর্দায় তোমাকে এত হেনস্থা করে তাও তুমি তোর্সাকে এত ভালোবাসো মিঠাই!

Advertisement
Tags :