;
 
For the best experience, open
https://m.sangbad24online.in
on your mobile browser.

খড়ির কথা মেনে রাহুলকে দ্যুতি ও তার সন্তানের দায়িত্ব নেওয়ার নির্দেশ দিল ঋদ্ধিমান, রইল ভিডিও

2 months ago | Web Desk
খড়ির কথা মেনে রাহুলকে দ্যুতি ও তার সন্তানের দায়িত্ব নেওয়ার নির্দেশ দিল ঋদ্ধিমান  রইল ভিডিও
Advertisement

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gantchhora)। যতো দিন যাচ্ছে ততই যেন মানুষের মন কাড়ছে এটি। আর ধারাবাহিকের একের পর এক টু‌ইস্ট দর্শকদের চোখ আটকে রাখছে টিভির পর্দায়। তাই তো সন্ধ্যা ৭টা বাজলেই টিভির সামনে বসে পড়েন অনুগামীরা। আবারও এক নতুন টু‌ইস্ট নিয়ে হাজির হলো এটি, সম্প্রতি তার‌ই একটি প্রোমো উঠে আসল নেট দুনিয়াই। যেখানে দেখা যাচ্ছে খড়ির কথা মেনে রাহুলকে দ্যুতি ও তার সন্তানের দায়িত্ব নেওয়ার নির্দেশ দিল ঋদ্ধি।

Advertisement

কিছুদিন ধরেই রাহুলের মুখোশ খোলার চেষ্টা চালিয়ে যাচ্ছিল খড়ি, কিন্তু কিছুতেই সফল হচ্ছিল না। পরর্বতী ক্ষেত্রে দ্যুতি রাহুলের আসল চরিত্র সম্পর্কে জানতে পারলে খড়ির দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। তবু শত চেষ্টা করেও ফের ব্যর্থ হয় দুজনে। বাড়ির সকলের কাছে রাহুল একের পর এক ভুল প্রমাণ দিয়ে মিথ্যবাদী প্রমাণ করে খড়ি ও তাঁর বোন দ্যুতিকে।

আর তখনই দ্যুতির মা হ‌ওয়ার কথা প্রকাশ্যে আসে। এর পরেই ঋদ্ধিমান খড়ির পাশে এসে দাঁড়ান এবং রাহুলকে সকলের সামনে বলেন- ‘হয় তুই দ্যুতিকে বিয়ে করে ওকে আর ওর সন্তানকে অধিকার দিবি নয়তো পরিবারের সব সম্পত্তির অধিকার হারাবি তুই।’ আর পরক্ষণেই খড়ির দিকে চেয়ে ঋদ্ধিমান খড়িকে বলল, ‘এই সিদ্ধান্তের জন্য আমাকে যেন পশ্চাতে না হয়।’ এর উত্তরে খড়ি বলল কথা দিলাম। তাদের এই কথোপকথন দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে খড়ির উপর সমস্ত দায়িত্ব দিয়ে গেলেন ঋদ্ধি বাবু।

‘গাঁটছড়া’ ধারাবাহিকের দর্শকেরা এতদিন চেয়েছিলেন যাতে ঋদ্ধি ও খড়ির মধ্যে সব ভুল বোঝাবুঝি দূর হয়ে সুন্দর সম্পর্ক গড়ে ওঠে। আর এই লেটেস্ট প্রোমো সামনে আসতেই যেন এক নতুন আশার আলো দেখা যাচ্ছে। দর্শকদের মনে প্রশ্ন উঠছে- তাহলে কি ধারাবাহিকের নতুন মোড় ঋদ্ধি ও খড়ির ভালোবাসার গল্প এগিয়ে নিয়ে যেতে চলেছে? নাকি আসবে আবারো এক নতুন চমক!

Advertisement
Tags :