;
 
For the best experience, open
https://m.sangbad24online.in
on your mobile browser.

ছেড়ে যাবে না খড়ি! ঋদ্ধিমানের কাছে নিজের মনের কথা জানাল খড়ি

2 months ago | Web Desk
ছেড়ে যাবে না খড়ি  ঋদ্ধিমানের কাছে নিজের মনের কথা জানাল খড়ি
Advertisement

ঋদ্ধিকে ছেড়ে কোথাও যাবে না খড়ি, তেমনটাই প্রতিশ্রুতি দিলেন খড়ি ঋদ্ধিমানকে, এমনকি স্বামী কাছে নিজের মনের কথাও মুখ ফুটে জানালেন খড়ি! স্টার জলসার টপার ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gantchhora) এখন জমে ক্ষীর! দর্শকদের পছন্দের এখন এক নম্বর ধারাবাহিক হয়ে উঠেছে শোলাঙ্কি-গৌরব অভিনীত এই ধারাবাহিক। কাহিনীর গল্প যেমন আকর্ষণীয় তেমনি এই ধারাবাহিকের সমস্ত কলাকুশলীদের চটকদার পারফরম্যান্সে আপ্লুত দর্শকবৃন্দ।

Advertisement

 

View this post on Instagram

 

Advertisement

A post shared by Gatchora || Starjalsha (@gantchhora_aesthetic)

তিন বোনের গল্প নিয়েই এই কাহিনী বাঁধা হয়েছে। যেখানে মূল চরিত্রে অর্থাৎ খড়ির ভূমিকায় অভিনয় করছেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। অনেক কান্ড-কারখানার পর বিখ্যাত হিরে ব্যবসায়ী ঋদ্ধিমান সিংহ রায়ের সঙ্গে বিয়ে হয়েছে খড়ির। আর ঋদ্ধিমানের ভূমিকায় অভিনয় করছেন গৌরব চ্যাটার্জী (Gourab Chatterjee)। যদিও গল্পের শুরুতে তাঁর সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল খড়ির সুন্দরী বড়দি দ্যুতির। কিন্তু বিয়ের রাতেই সে ঋদ্ধিমানের ভাই রাহুলের প্রেমে পড়ে পালায়।

তাঁদের ধারণা খড়িকে বড়লোক বাড়িতে বিয়ে দেওয়ার জন্যই দ্যুতিকে লুকিয়ে রেখে খড়ির সঙ্গে বিয়ে দেওয়া হয়েছে ঋদ্ধিমানের। তবে এখন সিংহ রায় পরিবারের ভুল ধারণা আস্তে আস্তে পরিষ্কার হচ্ছে। এমনকি ঋদ্ধিমানের ভাই যে একপ্রকার ষড়যন্ত্র করেই দ্যুতিকে বিয়ের রাতেই নিয়ে পালিয়েছিল সেটাও ঋদ্ধিমানের সামনে প্রমাণ করে দিয়েছেন খড়ি। এদিকে যে শাশুড়িমা খড়িকে এক্কেবারেই পছন্দ করতেন না, তিনিও খড়ির গুণ এবং স্বভাবের দরুন এখন খড়িকে ধীরে ধীরে পছন্দ করতে শুরু করেছেন। বড় বউ বলেও খড়িকে স্বীকৃতি দিয়েছেন তিনি এবং খড়ির প্রতি ঋদ্ধিমানেরও ধীরে ধীরে মন গলছে।

তা ধারাবাহিকে মাঝে মাঝেই দেখানো হচ্ছে, এমনকি সম্প্রতি ঋদ্ধিকে চা দিতে গিয়ে এটাও বললেন খড়ি যে, ঋদ্ধি যতই তাঁকে অপমানিত করুক না কেন, সাত পাকে বাঁধা পড়ে গাঁটছড়া বেঁধেছেন সে, তাই শেষ পর্যন্ত হলেও তিনি তাঁর দায়িত্ব-কর্তব্য পালন করবে। এমনকি রাহুলের দোষও সে সবার সামনে তুলে ধরেই ছাড়বে! এত সহজ সে হার মানতে নারাজ, এমনকি সবটা প্রমান করেই সে বিদায় নেবেন! তাই ঋদ্ধিকে ছেড়ে কোথাও যাবে না খড়ি, ঋদ্ধিও এক কথা শুনে একটু নরম মেজাজ নিল। এবার দেখা যাক, খড়ি সত্যই রাহুলের মুখোশ টেনে খুলতে পারে কিনা! ঋদ্ধির মনটাও পুরোপুরি গলে কিনা খড়ির ওপর!

Advertisement
Tags :