;
 
For the best experience, open
https://m.sangbad24online.in
on your mobile browser.

'পুষ্পা'র ট্রেন্ডিং গান গেয়ে সকলকে তাক লাগলেন ডাচ গায়িকা, ভাইরাল ভিডিও

2 months ago | Web Desk
 পুষ্পা র ট্রেন্ডিং গান গেয়ে সকলকে তাক লাগলেন ডাচ গায়িকা  ভাইরাল  ভিডিও
Advertisement

এবার ‘উ আন্তভা’ (Oo Antava) গানটি পুরোপুরি নিজের স্টাইলে গাইলেন জনপ্রিয় ডাচ গায়িকা এমা হিস্টার (Emma Heesters)! এখনও জনপ্রিয় তেলেগু ছবি ‘পুষ্পা’-র (Pushpa) ক্রেজ রয়েছে দেশজুড়ে! শুধু দেশ বললে ভুল হবে, বিদেশেও সমান আধিপত্য সৃষ্টি করেছে এই ছবি। বিশেষ করে এই ছবির সংলাপ থেকে গান সবটাই এখন নেট দুনিয়ার সেনসেশন। আমজনতা থেকে সেলিব্রিটি সবাই এই ছবির প্রতিটি গানে অজস্র ভিডিও বানিয়ে ফেলেছেন ইতিমধ্যেই।

Advertisement

যেখানে বাদ নেই, দেশ-বিদেশের নামি-দামি তারকারাও। এই ছবির আইটেম গান ছিল, ‘উ আন্তভা’! এই ছবিটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে, এই গানগুলিও দেশের মোট ৫ টি ভাষায় তৈরি করা হয়েছে। সেক্ষেত্রে আইটেম গানটিও অন্যতম। এবার এই গানটি গাইলেন এক ডাচ গায়িকা (Dutch Singer) এমা হিস্টার! একজন বিদেশী গায়িকা হয়েও অসাধারণ ভারতীয় ভাষায় তাঁর এই কন্ঠের ‘উ আন্তভা’ গানটি ইতিমধ্যেই মুগ্ধ করেছে গোটা নেটবাসীদের।

Advertisement

তিনি নিজের এহেন গানের ভিডিওটি সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সঙ্গে জানিয়েছেন, সাধারণ মানুষের অনুরোধ পেয়েই তিনি এই গানটি করলেন। তাঁর গানটিতে ছিল নিখুঁত, নেই কোনো ভাষা ভুল, নেই কোন সুর ভুল! একজন বিদেশী গায়িকা হয়েও দক্ষিণী ভাষার প্রতি তাঁর দক্ষতা দেখে আপ্লুত নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Emma Heesters (@emmaheesters)

তবে এই প্রথম নয়, তাঁর প্রোফাইলে ঢুকলেই বোঝা যাবে, তিনি অনেক আপডেটেড হিন্দি গান করেছেন দক্ষতার সহিত। উল্লেখ্য, এমা হিস্টার একজন হলিউড টেলিভিশন ব্যক্তিত্ব, যিনি মূলত তাঁর নিজের ইউটিউব চ্যানেলের জনপ্রিয় গানের কভার পরিবেশনের জন্যই পরিচিত। বর্তমানে তাঁর ইউটিউবে ৫.১ মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে।

Advertisement
Tags :