;
 
For the best experience, open
https://m.sangbad24online.in
on your mobile browser.

শোকের ছায়া টলিউডে, মধ্যরাতে প্রয়াত জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়

2 months ago | Web Desk
শোকের ছায়া টলিউডে  মধ্যরাতে প্রয়াত জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়
Advertisement

কিংবদন্তি অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। কাজ করেছেন বহু সিনেমায়। নিজের সময় তিনি বিখ্যাত অভিনেতা ছিলেন। প্রসেনজিৎ ঋতুপর্ণার সিনেমায় তাকে চুটিয়ে অভিনয় করতে দেখা যায়। তার এই আকস্মিক প্রয়াণে খবর নাড়িয়ে দিয়েছে গোটা টলিউড ইন্ডাস্ট্রিকে। বর্ষীয়ান অভিনেতা গতকাল মধ্যরাতে পার্থিব শরীর স্তব্ধ করে দিয়ে পরলোকগমন করেন। কিন্তু হঠাৎ করে কি এমন হল যে অকালেই তাকে এভাবে চলে যেতে হল?

Advertisement

Sanbad24 online-এর বিশেষ সূত্রে পাওয়া খবর অনুযায়ী বুধবার সকাল থেকেই তিনি ছিলেন অসুস্থ। যদিও তিনি এই অসুস্থতা নিয়ে শুটিংয়ে গিয়েছিলেন। কিন্তু শুটিং ফ্লোরে গিয়ে তার আরও শরীর খারাপ করে তাই বাড়ি ফিরে আসেন। বাড়িতে গিয়ে সঙ্গে সঙ্গে তার চিকিৎসার জন্য যাবতীয় ব্যবস্থা নেওয়া হয়। কিন্তু শেষরক্ষা আর হল কোথায়? সবাইকে অবাক করে দিয়ে গতকাল মধ্যরাত্রে চিরঘুমের দেশে পাড়ি দেন তিনি। মাত্র ৫৭ বছর বয়সে জীবনাবসান ঘটে তার। কিছু বোঝার আগেই তিনি সবাইকে ছেড়ে চলে গেলেন।

টলিউডে একের পর এক হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। তরুণ মজুমদারের মত কিংবদন্তি পরিচালকের হাত ধরে তিনি যাত্রা শুরু করেন অভিনয় জগতে। পথ ভোলা ছবির মাধ্যমে তার আত্মপ্রকাশ। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং তার হিরো ভিলেন হিসেবে যুগলবন্দী ছিল চোখে পড়ার মতো। ঋতুপর্ণ ঘোষের মতো পরিচালকের সাথে কাজ করেছেন তিনি দহন সিনেমায়।

Advertisement

এখন তাকে সেরকম একটা সিনেমার পর্দায় দেখা যেত না। কিন্তু দর্শক দের কাছে তিনি চিরদিনই নতুন রূপে ধরা দিয়েছেন। সম্প্রতি তাকে শেষবারের জন্য দেখা গিয়েছিল খড়কুটো এবং মোহর ধারাবাহিকে। সেখানেও তার চরিত্র ব্যাপক জনপ্রিয়তা পায়।

সবই তো চলছিলো ঠিক? কিন্তু জীবনযাপন ঠিক নিয়মে চলতে থাকে তখন একটা ঝড় এসে সব এলোমেলো করে দেয়। ৫৭ বছরে কেন অভিনেতাকে অকালে চলে যেতে হল তার কোন কারণ এখনও জানা যায়নি। কোন নির্দিষ্ট কারণে অভিনেতার মৃত্যু ঘটলো তা এখনও স্পষ্ট নয়। তার মৃত্যুতে শোকস্তব্ধ টলিপাড়া। কেউই তার এই আকস্মিক প্রয়াণে মেনে নিতে পারছেন না। হুপহাপ টিমের পক্ষ থেকে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করি আমরা সবাই এবং পরিবারের প্রতি সমবেদনা। ওপারে ভালো থাকবেন, অভিনয়ে থাকবেন। কারণ জীবনের শেষ দিন পর্যন্ত তিনি অভিনয় করে গিয়েছিলেন।

Advertisement
Tags :