;
 
For the best experience, open
https://m.sangbad24online.in
on your mobile browser.

মন ফাগুনে নয়া মোড়! নিজের প্রিয়দর্শিনীকে কাছে পেয়ে ফের বিয়ের প্রস্তাব ঋষির

2 months ago | Web Desk
মন ফাগুনে নয়া মোড়  নিজের প্রিয়দর্শিনীকে কাছে পেয়ে ফের বিয়ের প্রস্তাব ঋষির
Advertisement

মন ফাগুনে নয়া মোড়! নিজের প্রিয়দর্শিনীকে কাছে পেয়ে ফের বিয়ের প্রস্তাব দিলেন ঋষি! ব্যাপারটা কি! স্টার জলসার অন্যতম ধারাবাহিক ‘মন ফাগুন’ (Mon Phagun)! টিআরপির দৌড়ে এই ধারাবাহিকও পিছিয়ে নেই। সেরা দশে বেশ ভালোই জায়গা করে নিয়েছে ঋষি-পিহুর জুটি! ছোটবেলার দুই বন্ধু হারিয়ে যায়, বড়বেলায় ভাগ্যের ফেরে আবার তাঁদের সঙ্গেই বিয়ে হওয়া, কিন্তু কেউ তাঁদের ছোটবেলার পরিচয় সম্বন্ধে অবগত নয়! এই নিয়েই গল্পের বাঁধন!

Advertisement

একটা অ্যাকসিডেন্টে ঋষি-পিহু আলাদা হয়ে যায়। ছোটবেলা থেকেই তাঁদের অটুট সম্পর্ক। কিন্তু একটা দুর্ঘটনা সব ছিন্নভিন্ন করে দেয়। ঋষি জানতে পারে পিহু মারা গিয়েছে। কিন্তু পিহু মারা যায়নি, সে এটার মাসির কাছে মানুষ হয়েছে। বড় হয়ে ঘটনাচক্রে ঋষি-পিহুর ফের আলাপ হয় এবং তাঁদের বিয়েও হয়। তবে বিয়ের কিছুদিন পরেই পিহু, ঋষির পরিচয় জানতে পারলেও ঋষির পিহুর পরিচয় জানতে অনেকটাই দেরি হয়ে যায়!

তবে এখন সবটাই জানাজানি হয়েছে, নায়ক-নায়িকা তাঁদের ছোটবেলার ভালোবাসাকে ফিরে পেয়েছে। তবে তাঁদের পরিবারের রয়েছে প্রচুর শত্রু! তাঁরা রীতিমতো ঋষি-পিহুর সংসার তছনছ করতে উঠে পড়ে লেগেছে! তার মধ্যে এখন প্রতিটি ধারাবাহিকেই চলছে রঙের উৎসব পালন।

তাই এখন ঋষি-পিহুর জীবনেও এসেছে নতুন বসন্ত, নিজেদের ভালোবাসাকে ফিরে পেয়ে একে অপরকে যেন চোখে হারাচ্ছেন তাঁরা। আর সম্প্রতি প্রোমোতে উঠে এল, বাড়ির সবাইকে আড়াল করে ঋষি-পিহু কোথাও একটা নিরিবিলিতে গিয়ে রোমান্সে মেতেছেন, এমনকি প্রিয়দর্শিনীকে ফিরে পেয়ে ঋষি ফের বিয়ে করতে চাইলেন তাঁকে। বাকিটা আগামী এপিসোডগুলিতেই ধরা দেবে, ঋষি-পিহুর জীবনে নতুন কি ঝড় আসতে চলেছে, সেটা জানতেও উৎসুক দর্শকমন্ডলী।

Advertisement
Tags :