;
 
For the best experience, open
https://m.sangbad24online.in
on your mobile browser.

বসন্ত উৎসবে ভুবন বাদ্যকরের ‘কাঁচাবাদাম’ গানে উদ্দাম নাচ গায়িকা ইমনের, দেখে নিন ভিডিও

2 months ago | Web Desk
বসন্ত উৎসবে ভুবন বাদ্যকরের ‘কাঁচাবাদাম’ গানে উদ্দাম নাচ গায়িকা ইমনের  দেখে নিন ভিডিও
Advertisement

বেশ কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এক সাধারণ বাদাম বিক্রেতার গান। নিজের ব্যবসা বাড়ানোর জন্য বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের প্রত্যন্ত গ্রাম লক্ষ্মীনারায়ণপুরের বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) নিজেই গান বানিয়ে সেই গান রাস্তায় ঘুরে ঘুরে গেয়ে বাদাম বিক্রি করতেন। স্বাভাবিকভাবেই এই দৃশ্য সকলের নজর কাড়ে। পথচলতি কোনো মানুষ অথবা কোনো ক্রেতা তাঁর গান গাওয়ার ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তারপরের ঘটনা ইতিহাস! খুব কম সময়ের মধ্যে ভুবনের গানের ভিডিও ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। গানটি পরিচিত হয় ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) নামে।

Advertisement

মানুষের মুখে মুখে ঘুরতে থাকে ভুবনের গাওয়া ‘কাঁচা বাদাম’ গান। সোশ্যাল মিডিয়ায় বহু মানুষ নিজেদের মতো করে গানটি গেয়ে অথবা গানের তালে তাল মিলিয়ে নেচে ভিডিও পোস্ট করতে থাকেন। নিমেষে ট্রেন্ডিং হয়ে যায় ‘কাঁচা বাদাম’ পশ্চিমবঙ্গ তথা সমগ্র ভারতবর্ষের পাশাপাশি বিদেশেও ভুবনের এই গান পৌঁছে গিয়েছে। দূর-দূরান্ত থেকে বহু মানুষ ভুবনের বাড়িতে উপস্থিত হতে থাকেন তাঁর সঙ্গে দেখা করার জন্য। শুধু ভুবনের গান জনপ্রিয় হয়েছে তা নয়, জনপ্রিয় হয়েছেন খোদ ভুবন-ও। রাতারাতি তিনি সেলিব্রেটিতে রূপান্তরিত হয়েছেন।

বিভিন্ন তারকা ব্যক্তিদের সঙ্গে ইতিমধ্যেই দেখা মিলেছে ভুবনের। জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’-তে সম্প্রতি ভুবন প্রতিযোগী হিসেবে উপস্থিত হয়েছিলেন এবং জয়লাভ করেছিলেন। এছাড়াও, কলকাতার প্রখ্যাত পাব কাম বার ‘সামপ্লেস এলস ক্লাব’ (Someplace Else Club)-এ গান গাওয়ার জন্য ডাকা হয়েছিল ভুবনকে। বেশ কয়েকটি জায়গায় রাজনৈতিক নেতাদের সঙ্গে তাঁকে ভোটের প্রচারেও দেখা গিয়েছে।

Advertisement

এবারে পশ্চিমবঙ্গের বিখ্যাত ও জনপ্রিয় জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) সঙ্গে দেখা মিললো ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar)। গায়িকার বসন্ত উৎসবে উপস্থিত হয়েছিলেন ভুবন। বস্তুত প্রতিবছরই ইমন ভীষণ জাঁকজমকপূর্ণভাবে বসন্ত উৎসবের আয়োজন করে থাকেন। জনপ্রিয় গায়ক-গায়িকাদের মধ্যে বেশ কিছুজন উপস্থিত থাকেন ইমনের এই বসন্ত উৎসবে। অন্যথা হয়নি এইবারেও। অনুষ্ঠানের মঞ্চে ভুবন তাঁর বিখ্যাত ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গান পরিবেশন করেন। তাঁর গাওয়া গানের সাথে মঞ্চেই ট্রেন্ডিং স্টেপ অনুকরণ করে নাচ করতে দেখা যায় গায়িকা ইমন চক্রবর্তীকে। নেটিজেনরা এই ভিডিও দেখামাত্রই বিপুল পরিমাণে শেয়ার করতে থাকেন। ভুবনের গান ও ইমনের নাচের এই ভিডিও খুব কম সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Advertisement
Tags :