;
 
For the best experience, open
https://m.sangbad24online.in
on your mobile browser.

কন্ঠে রয়েছে স্বয়ং মা সরস্বতী বাস! অভিজ্ঞ গায়িকাদের মতো দুর্দান্ত গান গাইলেন রচনা ব্যানার্জি

2 months ago | Web Desk
কন্ঠে রয়েছে স্বয়ং মা সরস্বতী বাস  অভিজ্ঞ গায়িকাদের মতো দুর্দান্ত গান গাইলেন রচনা ব্যানার্জি
Advertisement

অভিনেত্রী রচনা ব্যানার্জির (Rachana Banerjee) কন্ঠে গান শুনে তাঁরই এক ভক্ত পাগল হতে বসেছেন, কিন্তু কেন! টলিউডের অভিনেত্রীদের এখন প্রায়শই অবসর সময়ে স্টেজ পারফর্ম করতে দেখা যায়। আর তাঁদের দেখার জন্যে জনগণও ওত পেতে বসে থাকেন। বিভিন্ন ক্লাব থেকে সেলিব্রিটিদের আমন্ত্রণ জানানো হয়, কোনো অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে। যাদের দেখতে রীতিমতন টিকিট কেটেও প্রবেশ করতে হয়।

Advertisement

আর সেলিব্রিটিদের এইসব স্টেজ পারফরম্যান্স গুলিই এখন সোশ্যাল মিডিয়ার মানুষের ট্রোলিং-এর একমাত্র বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায় আমজনতা থেকে সেলিব্রিটি সবারই নানা কন্টেন্ট ভাইরাল হচ্ছে বিভিন্ন সময়ে।বিশেষ করে সেলিব্রিটিদের বিষয়ে কোনও কিছুতে পান থেকে চুন খসলেই যেন তা সবিস্তরে ছড়িয়ে পড়ে ইন্টারনেটের সব জায়গায়। তবে এখন সেলিব্রিটিদের স্টেজ পারফরম্যান্স মানেই তাঁদের গান গাওয়া। যা নাকি এক্কেবারে বেসুরো গলায়, ভুলভাল গান গাওয়া হয়।

Advertisement

আর তাতেই পাবলিক উজাড় করে দেয় তাঁদের ক্ষোভ। সম্প্রতি অভিনেত্রী রচনা ব্যানার্জির একটি স্টেজ পারফরম্যান্সের ভিডিও দুর্দান্ত পরিমাণে ভাইরাল হল। যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী তাঁরই অভিনীত ‘সূর্য্যবংশম’ (Sooryavansham) ছবির একটি গান ধরেছেন। যেই গানে রচনা নিজেই অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে অভিনয় করেছিলেন।

রচনা ব্যানার্জির গলায় এহেন গান শুনে পাবলিক স্বাভাবিকভাবেই তাঁকে নিয়ে ফের ট্রোলিং করা শুরু করলেন। কারণ তাঁর গাওয়া গানটিতে ছিল না সুরের কোনো মাথা-মুন্ডু। তাই একজন নেটিজেন তো বলেই দিলেন, ‘আমি পাগল হয়ে গেছি, এই গান শোনার আগে আমি মরে কেন গেলাম না’! সম্প্রতি এই ভিডিওটি ‘Jhankar’ নামক ইউটিউবে পোস্ট হওয়া মাত্রই হু হু করে ভাইরাল হয়েছে।

Advertisement
Tags :